সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলাকা হতে কোস্ট গার্ডের অভিযানে ১২ কেজি গাঁজা ও ৩৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ

প্রেস বিজ্ঞপ্তি

গোপন সংবাদের ভিত্তিতে, জানা যায় মায়ানমার হতে ইয়াবার একটি চালান সেন্টমার্টিনের ছেঁড়াদ্বীপ সংলগ্ন সমুদ্র এলকা দিয়ে বাংলাদেশে অনুপ্রবেশ করবে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে অদ্য ২০ নভেম্বর ২০২১ উক্ত এলাকায় বিসিজি স্টেশন টেকনাফ স্টেশন কমান্ডার লেঃ কমাঃ এম নাঈম উল হক এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

শনিবার (২০ নভেম্বর) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, অভিযান চলাকালীন রাত আনুমানিক ০২৪০ ঘটিকায় একটি বোটের গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যগণ বোটটিকে থামার জন্য সংকেত দেয়। বোটটি কোস্ট গার্ড এর উপস্থিতি টের পেয়ে দ্রুত দিক পরিবর্তন করে পালিয়ে যেতে শুরু করলে কোস্টগার্ড সদস্যগণ বোটটিকে ধাওয়া করে। এসময়  ইয়াবা পাচারকারীদল ০২ টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তা বোট থেকে সমুদ্রে ফেলে দিয়ে মায়ানমার সিমান্তের দিকে পালিয়ে যায় ।

তিনি আরও বলেন, পরবর্তীতে কোস্টগার্ড সদস্যগণ বস্তাগুলো থেকে ১২ কেজি গাঁজা ও ৩৫,০০০ (পয়ত্রিশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। জব্দকৃত গাঁজা ও ইয়াবা পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মন্তব্য দিন