সড়ক দূর্ঘটনায় নিহত নাইক্ষ্যংছড়ির মানিক পরিবারকে ১১ লক্ষ টাকার চেক তুলে দিলেন ইনসেপ্টা ফার্মা

মোঃ জয়নাল আবেদীন টুক্কু

সড়ক দূর্ঘটনায় নিহত ইনসেপ্টা ফার্মা নাইক্ষ্যংছড়ি ও গর্জনিয়া বাজার প্রতিনিধি আবুবক্কর ছিদ্দিক মানিকের পরিবারের হাতে সোয়া ১১ লক্ষ টাকা তুলে দেন ইনসেপ্টার রিজিওনাল ম্যানেজার এম, ফখরুল ইসলাম সহ কর্মকর্তারা।

বুধবার দুপুর ১ টায় মানিকের উপজেলা সদরের আদর্শ গ্রামস্থ নিজ বাড়িতে গিয়েই মা,স্ত্রী ও সন্তানদের হাতে এ টাকা তুলে দেন তারা।

এ সময় উপস্থিত ছিলেন সদর ইউনিযন পরিষদ চেয়ারম্যান নুরুল আবসার ইমন,ইনসেপ্টার ডেপুটি ইনচার্জ এমডি খালিদ হোছাইন,আইটি আবদুল্লাহ-আল-বাকী,নাইক্ষ্যংছড়ি ফারিয়ার প্রধান উপদেষ্ঠা ও প্রতিষ্ঠাতা সভাপতি নুরুল ইসলাম,ফারিয়ার সভাপতি নুরুল আক্তার,সাধারণ সম্পাদক এম এ শাহীন,সাংগঠিক সম্পাদক সুপণ দাশ,ড্রাগ এন্ড ক্যামিষ্ট এসোসিয়েশনের উপদেষ্ঠা ডা: শাহ জাহান,সভাপতি মোহাম্মদ নূর,সাধারন সম্পাদক নুরুল কাশেম, গর্জনিয়া বাজার পল্লী চিকিৎসক সমিতির সভাপতি ডা: মৌ আলি আকবর,সাধারণ সম্পাদক ডা: ওসমান প্রমূখ।

সংশ্রিষ্ট সূত্র জানান,গত ৫ ডিসেম্বর’২১ মানিক নাইক্ষ্যংছড়ি উপজেলার পার্শ্ববর্তী লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন এলাকায় সড়ক দূর্ঘটনায় মারা যান। তিনি রেখে যান মা,স্ত্রী ও দু’সন্তান সহ অপর সদস্য। তিনি একনিষ্ট মেডিক্যাল রিপ্রেজেনটেটিভ ছিলেন।

সূত্র আরো জানান,তার মৃত্যুতে ইনসেপ্টা লি: বুধবার ১১ লাখ ২০ হাজার টাকা,এর আগে ৫০ হাজার টাকা তুলে দেন তার পরিবার পরিবারকে। এছাড়া প্রভিডেন্ট ফান্ডের আরো ৫ লাখ টাকা পাবেন ভবিষ্যতে । এ টাকা এফডি’র ৯ লাখ ২০ টাকা স্ত্রী মায়মুনা আক্তার ও সন্তান মুনির ছিদ্দিক ও মুদাসিসর ছিদ্দিক আর ২ লাখ টাকা পাবেন তার মা জহুরা খাতুন। এছাড়াও মরহুম আবু ছিদ্দিক মানিকেন পরিবারকে ইতিপুর্বে ৯৫ হাজার টাকা তুলে দেন গর্জনিয়া বাজার কেন্দ্রিক মধ্যবিত্ত সোসাইটি।

আপনার মন্তব্য দিন