১৬ লাখ টাকা ও স্বর্ণসহ হুন্ডি ব্যবসায়ী আটক

ঈদগাঁও সংবাদদাতা

কক্সবাজারে ১৪ লাখ টাকার স্বর্ণ, নগদ ১৬ লাখ টাকা ও ৩৬ টি চেকবইসহ রেজাউল করিম পলাশ নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

রবিবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৯ টার দিকে ঈদগাঁও থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক অতিরিক্ত পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

আটককৃত রেজাউল করিম পলাশ ঈদগাঁও উপজেলার ইসলামাবাদ ইউনিয়নের উত্তর ফাঁসিয়াখালী গ্রামের নুরুল আলমের ছেলে।

এএসপি আবু সালাম চৌধুরী জানান, অভিযোগের ভিত্তিতে রবিবার রাত সাড়ে ৯ টার দিকে ঈদগাঁও থানা এলাকায় অভিযান চালায় র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল। এসময় তথাকথিত হুন্ডি সম্রাট ও শীর্ষ চোরাকারবারি রেজাউল করিম পলাশকে আটক করা হয়। তার কাছ থেকে ২৩২ গ্রাম অবৈধ স্বর্ণ (যার আনুমানিক মূল্য ১৪ লাখ টাকা), হুন্ডির নগদ ১৬ লাখ ৩৫ হাজার টাকা, ৩৬ টি চেকবইসহ বিপুল পরিমাণে এটিএম/ভিসা কার্ড ও ১০ টি মোবাইল জব্দ করা হয়।

র‍্যাব সূত্রে জানা যায়, দীর্ঘ একযুগ ধরে স্বর্ণ চোরাকারবারি ও হুন্ডি ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে পলাশ। তাকে ঈদগাঁও থানায় সোপর্দ করা হয়েছে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবদুল হালিম জানান, হুন্ডি ব্যবসায়ী রেজাউল করিম পলাশকে থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

আপনার মন্তব্য দিন