শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeঈদগাঁওঈদগাঁওতে নিজ গুলিতে মৃ*ত্যু হতভাগা বনপ্রহরীর

ঈদগাঁওতে নিজ গুলিতে মৃ*ত্যু হতভাগা বনপ্রহরীর

আনোয়ার হোছাইন, ঈদগাঁও,কক্সবাজার :

কক্সবাজার উত্তর বনবিভাগের ভোমরিয়া রেঞ্জের আওতাধীন বনবিটের আক্তারুজ্জামান (৪০) নামের এক বন প্রহরী অসতর্কতা বশতঃ নিজ গুলিতে মর্মান্তিক ভাবে নিহত হয়েছে।
বুধবার (১৮ মে) বেলা সাড়ে ১২ টার দিকে সংশ্লিষ্ট রেঞ্জের আওতাধীন ঈদগাঁও উপজেলার পাহাড়ি বনএলাকা ভাদিতলা রাঙাঝিরি পাইয়াহলা নামক এলাকার দক্ষিণ পূর্ব পাশের গহীন অরণ্যে নিজ গুলিতে প্রাণ হারান উক্ত বনপ্রহরী।
নিহত আক্তারুজ্জামান যশোরের ইছাখালী গ্রামের বাসিন্দা এবং দীর্ঘদিন যাবত ভোমরিয়া ঘোনা বিটের এফজি পদে কর্মরত ছিল।

সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে ঈদগাঁও থানা পুলিশ।ভোমরিয়া ঘোনা বিটের হেডম্যান বাদশা মিয়া জানান, নিহত আক্তারুজ্জামান অপর সহকর্মী নিয়ে বনসম্পদ রক্ষায় নিয়মিত টহলে যায়।সাথে নিজের নামে বরাদ্দকৃত অস্ত্রও ছিল। অস্ত্রে ত্রুটি দেখা দিলে নিজেই মেরামতের চেষ্টা চালায়৷এসময় আচমকা এক রাউন্ড গুলি বের হলে তার গলায় লেগে অপর দিক দিয়ে বেরিয়ে যায়।

দূর্ঘটনার সংবাদ পেয়ে অপর সহকর্মীরা তাৎক্ষণিক উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

রেঞ্জ কর্মকর্তা আনোয়ার হোসেন খাঁনের সাথে যোগাযোগ করা হলে তিনি মৃতদেহ নিয়ে সদর হাসপাতালে অবস্থান করছেন এবং প্রশাসনিক প্রক্রিয়া শেষে লাশ তার গ্রামের বাড়িতে পৌঁছে দেওয়া হবে বলে জানান ।

ঈদগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুল হালিম মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।
এদিকে আকস্মিক এ দূর্ঘটনায় সহকর্মীর মর্মান্তিক মৃত্যুতে বনসংশ্লিদের মাঝে শোকের ছায়া বিরাজ করছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments