শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeকক্সবাজার সদরকক্সবাজার ঘুরতে যাওয়া তরুণীর মদপানে মৃত্যুর অভিযোগ

কক্সবাজার ঘুরতে যাওয়া তরুণীর মদপানে মৃত্যুর অভিযোগ

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারে বেড়াতে আসা লাবণী আকতার (১৯) নামের এক পর্যটকের মৃত্যু হয়েছে। তিনি ঢাকার যাত্রাবাড়ী এলাকায় বসবাসকারী বরগুনার মনির হোসেনের মেয়ে।

বুধবার (১৮ মে) দুপুরে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় সঙ্গে থাকা দুই বন্ধুকে আটক করা হয়েছে। আরও দুই বন্ধু পলাতক রয়েছেন।আটক বন্ধুরা হলেন, যাত্রীবাড়ী এলাকার মো. জাহাঙ্গীরের ছেলে কামরুল আলম (২০) ও আবদুর রহমানের ছেলে আরিফ রহমান নিলু (২১)।

কক্সবাজার সদর থানার ওসি (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, অতিরিক্ত মদপানে অসুস্থ হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিল। মদপানে সেখানে তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসক জানিয়েছেন।

তিনি জানান, গত ১১ মে লাবণী আকতারসহ চার বন্ধু কক্সবাজার আসে। এসে কলাতলীর বিচ হলিডে আবাসিক হোটেলে ওঠেন। সেখানে থাকা অবস্থায় ১৪ মে অসুস্থ হয়ে পড়লে তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ১৬ মে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যান।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, সঙ্গে আসা চার জনের মধ্যে দুই জনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে আনা হয়েছে। তারা স্বীকার করেন অতিরিক্ত মদ্যপান করেছিল ওই তরুণী।

মৃতের বাবাসহ অভিভাবকরা কক্সবাজারে অবস্থান করছেন। এ বিষয়ে এখনও লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়ার পর আইনি ব্যবস্থা নেওয়া হবে। আটক দুই জনকে ৫৪ ধারায় আদালতে তোলা হবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments