চট্টগ্রাম ও কক্সবাজারে বাংলাদেশ নৌবাহিনীর পৃথক অভিযানে বিদেশি অস্ত্রসহ আটক তিন

কক্সবাজার

নিউজ কক্সবাজার ডেস্ক

চট্টগ্রামের সন্দ্বীপ ও কক্সবাজারের মহেশখালীতে পৃথক অভিযানে বিদেশি অস্ত্রসহ তিন জনকে আটক করেছে বাংলাদেশ নৌবাহিনী। আজ সন্দ্বীপ ও কক্সবাজারে অভিযান পরিচালনা করে এই তিনজনকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বাংলাদেশ নৌবাহিনী জানায়, বাংলাদেশ নৌবাহিনী দায়িত্বপ্রাপ্ত এলাকায় অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ বাহিনীর অভিযান পরিচালনার অংশ হিসেবে চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ভেড়িবাঁধ এলাকায় বাংলাদেশ নৌবাহিনী ও কোস্টগার্ডের যৌথ অভিযানে চিহ্নিত অস্ত্রধারী সন্ত্রাসী সাখাওয়াত হোসেন ওরফে আদরকে আটক করা হয়। আটককৃত সন্ত্রাসী আদরের তথ্যের ভিত্তিতে আরেক সন্ত্রাসী আলাউদ্দিনকে আটক করা হয়। এ সময় তাদের বাসা তল্লাশি করে ১টি বিদেশি পিস্তল, চা-পাতি, রামদাসহ দেশিয় অস্ত্র জব্দ করা হয়।

অন্যদিকে গতকাল দিবাগত রাতে মহেশখালী থানাধীন কালারমারছরা ইউনিয়ন এর ৬নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে রমিজ উদ্দিন নামে এক চিহ্নিত সন্ত্রাসীকে একটি শর্টগান ও দেশীয় অস্ত্রসহ আটক করে নৌবাহিনী কন্টিনজেন্ট মহেশখালী। এ সময় তার ঘর তল্লাশি করে শর্টগান ও অস্ত্র তৈরির সরঞ্জামাদি পাওয়া যায়৷

ছবিঃ দেশীয় অস্ত্র, বিদেশী পিস্তল ও জব্দকৃত মোবাইল

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় রমিজের বিরুদ্ধে চাঁদাবাজি, হত্যা এবং অস্ত্র মামলা রয়েছে এবং সন্দ্বীপের সন্ত্রাসী আদরের নামে থানায় একটি হত্যা মামলাসহ একাধিক মামলা রয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আটককৃতদের স্ব স্ব থানায় হস্তান্তর করা হয়েছে।

নৌবাহিনী জানায়, বর্তমান সরকারের নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে দায়িত্বপূর্ণ এলাকাসমূহে বাংলাদেশ নৌবাহিনীর নিয়মিত টহল ও অভিযান চলমান থাকবে।

Spread the love
আরও পড়ুন!  যে দুই মন্ত্রীর ছত্রছায়ায় ইয়াবা গডফাদার হয়ে উঠেন বদি