শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
Homeটেকনাফমাদকের চাষ ছাড়া কিছুই করেনি বদি : শাহজাহান চৌধুরী

মাদকের চাষ ছাড়া কিছুই করেনি বদি : শাহজাহান চৌধুরী

প্রতিনিধি, কক্সবাজার

নিত্যপ্রয়োজনীয় পণ্য, জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধির প্রতিবাদে কক্সবাজারের উখিয়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার কোটবাজার স্টেশনে মিছিল শেষে বক্তব্য রাখেন জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী।

এ সময় তিনি উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদির উদ্দেশে বলেন, আমার ভাতিজা সে। সে তো এখানে কিছু করে নাই, মাদকের চাষ করেছে। মাদকের চাষ বন্ধ করলে আমি খুশি হব। মাদকের চাষ বন্ধ করে দেশকে মাদকমুক্ত করেন।

তিনি বলেন, আব্দুর রহমান বদি দুদকের মামলা খেয়েছে। এখানে আওয়ামী লীগের সংসদ সদস্য ছিল, আমিও ছিলাম। আমি কখনোই দুর্নীতির মামলা খাইনি। কিন্তু সে এতো বড় গলায় কথা বলে কীভাবে?

উখিয়া উপজেলা বিএনপির উদ্যোগে আয়োজিত এই কর্মসূচিতে পাঁচ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা যোগ দেন। এ সময় একটি বিক্ষোভ মিছিল কোটবাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান শামিম বলেন, বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটকে রেখেছে সরকার। এখনো তিনি মুক্ত হতে পারেননি। সারাদেশে বিএনপির লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে সরকার।

পথসভায় আরও বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিম আরা স্বপ্না, উখিয়া উপজেলা বিএনপির সভাপতি সরোয়ার জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরীসহ প্রমুখ।

এদিকে কর্মসূচি চলাকালে যান চলাচল বন্ধ থাকায় উখিয়া-টেকনাফ মহাসড়কের দুই প্রান্তে তীব্র যানজট সৃষ্টি হয়।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments