কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের দোয়া ও ইফতার মাহফিল সম্পন্ন

শাহজাহান চৌধুরী শাহীন, নিউজ কক্সবাজার :

কক্সবাজার জেলার গন্যমান্য ব্যক্তিবর্গদের সম্মানে কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মে) কক্সবাজার তারকামানের হোটেল ওশান প্যারাডাইসে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেলের অনুষ্ঠান পরিচালনায় উক্ত মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহের।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-তথ্যমন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ও কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লে.কর্নেল (অব:) ফোরকান আহমদ, কক্সবাজার জেলা প্রশাসক মো: কামাল হোসেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন,

কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র মুজিবুর রহমান, ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের পুলিশ সুপার মো: জিল্লুর রহমান, কক্সবাজার প্রেসক্লাবের সভাপতি মাহবুবুর রহমান সহ সামরিক-বেসামারিক, গোয়েন্দা সংস্থার কর্মকর্তা ও সরকারের পদস্থ কর্মকর্তারা এবং সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য দিন