করোনায় আক্রান্ত কক্সবাজার পৌর মেয়রকে ঢাকা মেডিকেলে প্রেরণ

শাহজাহান চৌধুরী শাহীন।।

স্বপরিবারে করোনায় আক্রান্ত কক্সবাজার কক্সবাজার জেলা মুজিবুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে শনিবার দিনগত রাত ১২ টার দিকে একটি এ্যাম্বুলেন্স যুগে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঢাকায় ঊদ্দেশ্যে রওয়ানার আগ মুহুর্তে মেয়র মুজিব -ছবি টিটিএন।

কক্সবাজার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মুজিবুর রহমান চেয়ারম্যানকে জেনারেল হাসপাতাল থেকে তাকে বহন করা আইএমও এর এ্যাম্বুলেন্সটি শনিবার ৩০ মে দিনগত রাত ১২ টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। সঙ্গে রয়েছেন তার স্ত্রী ফারহানা রহমান ও ব্যক্তিগত সহকারী রানা।

ঢাকায় ঊদ্দেশ্যে রওয়ানার আগ মুহুর্তে মেয়র মুজিবকে বিদায় জানাচ্ছেন ভক্তরা  -ছবি টিটিএন।

বিষয়টি নিশ্চিত করে কক্সবাজারের সহকারী সার্জন ডাক্তার মহিউদ্দিন আলমগীর ও মেয়র মজিবুর রহমানের ছেলে হাসান মেহেদী বলেন, তাকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি কক্সবাজার ছেড়ে ঢাকায় যেতে চাননি। তার অনিশ্চার মাঝেও সার্বিক বিবেচনা করে ঢাকায় পাঠানো হচ্ছে।

মেয়র মুজিবুর রহমান ঢাকা উদ্দ্যেশ্যে রওয়ানার আগে কক্সবাজার জেলাবাসীর কাছে টিটিএন এর মাধ্যমে দোয়া চান এবং সবাইকে এই করোনা সংকটে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

ঢাকায় ঊদ্দেশ্যে রওয়ানার আগ মুহুর্তে মেয়র মুজিব -ছবি টিটিএন।

এরআগে, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান (৬০) সহ তাঁর বৃহত্তর পরিবারের ৫ সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। করোনা ভাইরাসে আক্রান্ত হলেও তারা সকলে সুস্থ আছেন।

মেয়র মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের পজেটিভ রিপোর্ট পাওয়া কারো শরীরে করোনা ভাইরাসের কোন উপসর্গ নেই।

ঢাকায় ঊদ্দেশ্যে রওয়ানার আগ মুহুর্তে জনতার কাছে দোয়া চাচ্ছেন মেয়র মুজিব -ছবি টিটিএন।

শনিবার ৩০ মে সন্ধ্যায় কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাব থেকে মেয়র মুজিবুর রহমান সহ তাঁর পরিবারের ৫ সদস্যের শরীরের স্যাম্পল টেস্টের রিপোর্ট ‘পজেটিভ’ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন ক্সবাজার জেলা স্বাস্থ্য বিভাগ।

মেয়র মুজিবুর রহমান সহ অন্যান্যরা গত ২৮মে কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে তাঁদের শরীরের স্যাম্পল টেস্ট করতে দিয়েছিলেন।

আপনার মন্তব্য দিন