রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৪:২২ অপরাহ্ন

টেকনাফে নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদের ১ যুগপূর্তি

নিউজ কক্সবাজার ডটকম
  • আপডেট টাইম সোমবার, ১ জুন, ২০২০

নুরুল আলম সিকদার, স্টাফ রিপোর্টার :

কক্সবাজারের  টেকনাফ উপজেলায় হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজারে গড়ে উঠা অরাজনৈতিক ছাত্র সংগঠন ঐতিয্যবাহী নয়াবাজার আদর্শ ঐক্য পরিষদের আজ ১ যুগ পূর্ণ হয়েছে।

২০০৮ সালে আজকের এই দিনে প্রতিষ্ঠিত উক্ত সংগঠন ক্রীড়া উন্নয়ন, সমাজ কল্যাণ ও ছাত্র কল্যাণসহ এলাকার বিভিন্ন সেক্টরে বহুমুখী কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে আলোকিত নয়াবাজার গড়তে।

স্বচ্ছ ও জবাবদিহিমূলক নেতৃত্ব সম্পন্ন সু-নাগরিক তৈরীর লক্ষ্যে যাত্রা শুরু করা এই সংগঠন উপজেলায় যেকোন অরাজনৈতিক সামাজিক ছাত্র সংগঠন হিসেবে প্রাচীনতম প্রথম সংগঠনে পরিণত হয়েছে।

আদর্শ সমাজ তৈরীর প্রত্যয়ে এই সংগঠন সাংবিধানিক ও গণতান্ত্রিক কার্যাবলী নিয়ে সমাজ ও ছাত্র কল্যাণময় কর্মসূচিতে নয়াবাজার এলাকায় ইতোমধ্যে সুনাম কুড়িয়েছে।

সংগঠনের সভাপতি জনাব শাকের হোসাইন আব্দুল্লাহর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা শিক্ষা শান্তি ঐক্যের সমন্বয়ে আলোকিত নয়াবাজার তৈরীতে এগিয়ে যাচ্ছি। আলোকিত নয়াবাজার গড়তে হলে ছাত্র যুব সমাজকে এগিয়ে আসতে হবে । আমি বিশ্বাস করি নয়াবাজারবাসীর সহযোগীতায় ছাত্র যুবকদের সাথে নিয়ে আমরা আলোকিত নয়াবাজার গড়তে পারব ইনশাআল্লাহ।

সংগঠনের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম জুয়েলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা আজ ১২ বছর ধরে ঐক্যবদ্ধ হয়ে চেষ্টা চালিয়ে যাচ্ছি নয়াবাজারকে এগিয়ে নিতে। আদর্শ সমাজ গঠনে আমরা বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছি। আমরা নয়াবাজারবাসীর সহযোগীতা চাই। ইনশাআল্লাহ সবার সহযোগীতায় আমরা আগামী প্রজন্মকে একটি আলোকিত নয়াবাজার উপহার দিতে পারব।

খোঁজ নিয়ে জানা যায়, করোনা ভাইরাসের কারণে সংগঠনের পূর্ব পরিকল্পিত কর্মসূচি সীমিত করে ১ যুগ পূর্তি উৎযাপন করা হচ্ছে। জানা যায়, ১ যুগ পূর্তি উপলক্ষ্যে সংগঠনের প্রতিষ্ঠাতা, উপদেষ্টা ও দায়িত্বশীলগণ বাণী দিয়েছেন। সংগঠনের সদস্যরা নয়াবাজারবাসীকে শুভেচ্ছা জানিয়েছেন। নয়াবাজারবাসীসহ বিভিন্ন এলাকার সচেতন মহল সংগঠনকে ১ যুগ পূর্তিতে অভিনন্দন জানিয়েছেন।

আপনার মন্তব্য দিন

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ>>
© All rights reserved © 2017-2020 নিউজ কক্সবাজার ডটকম
Theme Customized By Shah Mohammad Robel