২০০৭ বিশ্বকাপের জার্সি নিলামে তুলবেন আশরাফুল

স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ ক্রিকেটের এক সময়ের পোস্টারবয় মোহাম্মদ আশরাফুল ফিক্সিং কেলেঙ্কারির পর থেকে জাতীয় দলের বাইরে থাকলেও এই করোনা সঙ্কটে নিজেকে বাইরে রাখতে পারেননি। করোনা সঙ্কটে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে এর আগে নিজের ব্যাট নিলামে তোলার ঘোষণা দিলেও পরবর্তীতে নিজের মত পাল্টান। এবার জানালেন ব্যাট নয়, জার্সি নিলামে তুলবেন আশয়াফুল।

করোনায় বিপর্যস্ত মানুষদের সাহায্যার্থে নিজের জার্সি নিলামে তুলতে যাচ্ছেন এই ব্যাটসম্যান। ২০০৭ বিশ্বকাপে আশরাফুলের জার্সিটি নিলামে উঠছে দেশের সংস্কৃতি শিল্পী ও খেলোয়াড়দের জন্য। যেটাতে রয়েছে তৎকালীন কোচ ডেভ হোয়াটমোর, অধিনায়ক হাবিবুল বাশারসহ দলের সবার অটোগ্রাফ।

শুক্রবার (১২ জুন) আশরাফুল নিজেই তাঁর জার্সিটি নিলামে তোলার খবরটি সামাজিক যোগাযোগমাধ্যমে এক ভিডিও বার্তায় নিশ্চিত করেন। এ সময় অ্যাশ বলেন, ‘আশা করি আপনারা সবাই এই জার্সিটি কেনার জন্য এগিয়ে আসবেন। কেননা এটার মূল্য যত বেশি হবে ততো বেশি শিল্পী, খেলোয়াড়, স্টাফদের সাহায্য করতে পারবো। তাদের জন্যই এই নিলামটা করা হচ্ছে।’

‘বাংলাদেশ আর্ট উইক ভার্চুয়াল চ্যারিটি’ -নিলামের মাধ্যমে আগামী ১৯ তারিখ রাত ৮টার সময় নিলামে কার্যক্রম শুরু হবে। নিলামে অংশ নেবার জন্য অংশগ্রহণকারীদের করতে হবে রেজিস্ট্রেশন। লাইভ এন্ড সাইলেন্ট অকশন রুম -এর ফেসবুক গ্রুপে নিলামে রেজিস্ট্রেশনের দিকনির্দেশনা দেয়া রয়েছে। সেখানেই লাইভে দেখা যাবে জার্সিটির নিলাম।

আপনার মন্তব্য দিন