কক্সবাজার সদর হাসপাতালে ৩টি হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা হস্তান্তর

 

প্রধান প্রতিবেদক, নিউজ কক্সবাজার ডটকম

কক্সবাজার জেলা সদর হাসপাতালে রোগীদের অক্সিজেন সেবা দিতে কক্সবাজার জেলা প্রশাসন দুইটি ও ঢাকাস্থ কক্সবাজার সমিতি একটি হাই ফ্ল্যু ন্যাজাল ক্যানোলা উপহার দিয়েছে।

মঙ্গলবার (৩০ জুন) সকালে শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে কক্সবাজার জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মো: মহিউদ্দিনের হাতে হস্তান্তর করেন জেলা প্রশাসক মো: কামাল হোসেন।

মো: কামাল হোসেন বলেন, রোগীদের জন্য এতটুকু করতে পেরে সত্যিই আনন্দিত। প্রতিটি রোগী সুস্থ হয়ে হাসিমুখে ঘরে ফিরবে- এটাই কামনা। সেই সঙ্গে করোনাযুদ্ধের সম্মুখযোদ্ধা চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতা। তারা যাতে এই যুদ্ধে সাহস না হারান।

শহীদ এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে এক সংক্ষিপ্ত হস্তান্তর অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব মোহাম্মদ হেলালুদ্দীন আহমেদ। বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমান, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী, সিভিল সার্জন ডা: মাহবুবুর রহমান, জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: মো: মহিউদ্দিন, ঢাকাস্থ কক্সবাজার সমিতির সাধারণ সম্পাদক খোরশেদ আলমসহ সংশ্লষ্টিরা।

কোভিড-১৯ পজেটিভ ব্যক্তির অক্সিজেন সিচুরেশন কমে গেলে হাইফ্লো ন্যাজাল ক্যানোলা জীবন বাঁচাতে ভূমিকা রাখবে মন্তব্য করে জেলা প্রশাসক মো. কামাল হোসেন বলেন, এ ধরনরে আরো সাতটি ন্যাজেল ক্যানোলা জেলা সদর হাসপাতালে যুক্ত করার প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।  

 

আপনার মন্তব্য দিন