উপকূলীয় সাংবাদিক ফোরাম নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

আনোয়ার হোসেন, স্টাফ রিপোর্টার :

টেকনাফ ও উখিয়ার উপকূলীয় এলাকা বাহারছড়া ও জালিয়া পালংয়ের সাংবাদিকদের সমন্বয়ে গত ৫ জুলাই গঠিত উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেনকে ও সাধারণত সম্পাদক আজিজ উল্লাহসহ ফোরামের নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বিভিন্ন পেশাজীবি মানুষ।

গত ২৬ জুলাই সাংবাদিক ফোরামকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাহারছড়া ভুমি উপ-সহকারী কর্মকর্তা আব্দুল জাব্বার এবং ২৭ জুলাই ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন বাহাছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোহাম্মদ লিয়াকত আলী।

এছাড়াও বাহারছড়া ইউনিয়ন আওয়ামী লীগ বর্তমান সভাপতি মো.সাইফুল্লাহ কোম্পানি, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন এবং মোয়াস কো-অর্ডিনেটর মোহাম্মদ শহীদুল্লাহ শহীদ শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বিনিময় কালীন নেতৃবৃন্দরা সাংবাদিকদের উদ্দেশ্য বলেছেন, উন্নয়নের দিক থেকে পিছিয়ে পড়া টেকনাফ ও উখিয়া উপকুলের বিভিন্ন সমস্যা চিহ্নিত করে তা সমাধানের জন্য কাজ করতে হবে। এ জন্য প্রশাসনসহ বিভিন্ন পেশা ও শ্রেণির সবাইকে এগিয়ে আসতে হবে। আইনের হাতকে আরো শক্তিশালী করতে সাংবাদিকদের ভূমিকা অতি গুরুত্বপূর্ণ। সত্য সংবাদ প্রকাশের জন্য ফোরামের সদস্যদের আহবান জানানো হয়।

এই সময় উপস্থিত ছিলেন, উপকূলীয় সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি মোজাম্মেল হক বাহার, সাধারণ সম্পাদক আজিজ উল্লাহ, অর্থ সম্পাদক এম এ হাসান, প্রচার সম্পাদক জুবাইরুল ইসলাম, আইন সম্পাদক আহমাদ উল্লাহ রিয়াদ, সিনিয়র সদস্য ওমর ফারুক রিয়াদ, মোঃ খলিলুর রহমান, আবদুল্লাহ আল নোমান, সাখাওয়াত হোসেন, মিসবাহ উদ্দিন ও মোহাম্মদ ইউনুস। বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ লিয়াকত আলী বলেন, সাংবাদিকদের সাথে অতীতেও আমাদের সম্পর্ক অত্যন্ত সুদৃঢ় ছিল, আজকে আপনাদেরকে ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে আমাদের ভ্রাতৃত্বের বন্ধনটুকু আরো বাড়ানোর আহবান করছি। কারণ, আপনারা সমাজের দর্পণ। আপনারা গাইড ফোর্স।

এলাকার উন্নয়ন-অগ্রগতিতে সহযোগিতা ও সাংবাদিকতার ক্ষেত্রে বস্তুনিষ্ঠটার জন্যে আমরা আপনাদের কাছে চিরকৃতজ্ঞ।’

জনগণের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আইনকে সার্বক্ষণিক সহযোগিতা করার জন্য সাংবাদিকদের প্রতি অনুরোধ জানান।

আপনার মন্তব্য দিন